ঢাকা ০৩:২৫ পূর্বাহ্ন, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম ::
হিলি বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ বিরামপুর উপজেলায় ১০৩ বছরের বৃদ্ধা স্মার্ট জাতীয় পরিচয়পত্র নিলেন নাতি বৌয়ের কাঁধে ভর করে কিশোর কিশোরীর উজ্জ্বল ভবিষ্যত ও আলোকিত জীবন হিলিতে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন জয়পুরহাটে পুলিশ সুপার ম্যারাথন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত পাঁচবিবিতে কোকতারা আদর্শ উচ্চ বিদ্যালয়ে জানালার গ্রিল ভেঙ্গে দুধর্ষ চুরি ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টর দূর্ঘটনায় নিহত ২ পাঁচবিবিতে বুড়াবুড়ির মাজারে ২৫তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা হিলি সীমান্তে দুই বাংলার আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হরিপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
আমাদের সম্পর্কে

 চ্যানেল স্টার বাংলা ভাষার ভীন্নধর্মী একটি  গণমাধ্যম; যা বর্তমানে দেশে সর্বাধিক জনপ্রিয় । আমরা অনলাইন জুড়ে বস্তুনিষ্ঠ এবং প্রাসঙ্গিক বিষয়বস্তু পরিবেশন করে দেশের শীর্ষস্থানীয় নিউজ মিডিয়া ব্র্যান্ড হওয়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছি। এবং ডিজিটাল মাধ্যমে ‘বাস্তবতার সন্ধানে সোচ্চার’ শ্লোগান-কে সামনে নিয়এ গণমাধ্যমটি প্রতিদিন দেশের সব জেলা ও অধিকাংশ উপজেলার সাংবাদিক ও প্রতিনিধিদের নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সংবাদ পরিবেশন করছে, বিষয়বস্তু ও বিষয়ের বৈচিত্র্যের দিক থেকে যা ভিন্ন।

 চ্যানেল স্টার –এর সাথে রয়েছে একদল তরুণ ও উদ্যমী সাংবাদিক কর্মী। এই পুরো দলটি মিডিয়া ভেটেরান্সদের দ্বারা পরিচালিত হয় যাদের এই ক্ষেত্রে বছরের পর বছর সঞ্চিত জ্ঞান এবং অভিজ্ঞতা রয়েছে।

 চ্যানেল স্টার এখন সার্কুলেশনের দিক থেকে দেশের অন্যতম সংবাদমাধ্যম।